সালমানকে আপত্তি নেই দীপিকার


প্রকাশিত: ১২:৩৫ পিএম, ০৮ নভেম্বর ২০১৪

শাহরুখ খানের সঙ্গে এই নিয়ে তিনটি ছবিতে কাজ করেছেন বলিউডের মোস্ট সেক্সি লেডি দীপিকা পাড়ুকোন। কিন্তু সল্লু মিঞাঁর কোনো ছবিতেই এখনও পর্যন্ত কাজ করেননি তিনি। এই নিয়েই মনে মনে অনেকেই অনেক ধারণাই পোষণ করেন। তবে এবার সত্যিটা জানালেন দীপিকা নিজেই।

দীপিকা জানান, তাঁর কাছে এখনও সালমানের সঙ্গে কাজ করার কোনও অফার এসে পৌঁছায়নি। যদিও দাবাং খানের সঙ্গে কাজ করার সুযোগ আসে তাতে কোনও আপত্তি নেই দীপিকার।

এর আগে কানাঘুঁষো শোনা গিয়েছিল সল্লু মিঞাঁর ‘কিক’ ছবির অফার সবার প্রথমে নাকি দীপিকার কাছেই গিয়েছিল। কিন্তু দীপিকা এই ছবিতে কাজ করতে আপত্তি জানান।

দীপিকা বলেন, ছবিতে আপত্তি জানানোর আমি কে? আমার সেই ক্ষমতাও নেই আর এখনও সেই জায়গায় আমি পৌঁছায়নি। আমি কোনও দিনই সালমানের সঙ্গে কাজ করার আপত্তি দেখাইনি। বরং আমি নিজেই ওঁর সঙ্গে কাজ করতে চাই। কিন্তু আমার মনে হয় প্রত্যেক ছবিরই নির্দিষ্ট ডেস্টিনি রয়েছে। যদি এটা কোনও দিনও হয়, তাতে আমার যতই সমস্যা হোক না কেন আমি কাজ করব। কিন্তু যদি হওয়ার থাকে তবেই হবে নাহলে নয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।