রাত্রির যাত্রীতে গাইলেন লেমিস, নাচবেন সাদিয়া


প্রকাশিত: ০৭:৪০ পিএম, ১৫ নভেম্বর ২০১৫

নির্মাতা হাবিবুল ইসলাম হাবিবের নির্মাণাধীন চলচ্চিত্র ‘রাত্রির যাত্রী’তে একটি গানে কণ্ঠ দিয়েছেন শিল্পী লিহাত লেমিস। তার গাওয়া গানটির সঙ্গে নাচবেন আইটেম কন্যা সাদিয়া আফরিন।

রোববার (১৫ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি স্টুডিওতে এ গানের রেকর্ডিং সম্পন্ন করা হয়েছে। এ গানের কথা লিখেছেন নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব। সুর করেছেন মুশফিক লিটন।

হাবিবুল ইসলাম হাবিব বলেন, আগামী মাসেই এ গানটির চিত্রায়ন করা হবে। লেমিস চমৎকার গেয়েছেন গানটি। আশা করি সাদিয়াও ভালো পারফর্ম করবেন গানটিতে। এককথায় নাচেগানে দর্শকরা নতুন চমক পাবেন বলে আমি বিশ্বাস করি।

"
এদিকে, ‘রাত্রির যাত্রী’ ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী, সালাহ উদ্দিন লাভলু, আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামানসহ আরো অনেকে।

ব্যাংক অব অডিও ভিজ্যুয়াল আর্টস প্রযোজিত রাত্রির যাত্রী ছবিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন হাবিবুল ইসলাম হাবিব নিজেই।

এনই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।