টাঙ্গাইলে শীর্ষ সন্ত্রাসী সমীর গ্রেফতার


প্রকাশিত: ০২:০৫ পিএম, ১২ নভেম্বর ২০১৫

টাঙ্গাইলের শীর্ষ সন্ত্রাসী সমীরকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার গভীর রাতে তাকে পৌর এলাকার আশেকপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় ডিবি পুলিশ সমীরের রিমান্ডে আবেদন করে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করে। পরে আদালত রিমান্ড শুনানির দিন রোববার ধার্য করে।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মাহফিজুর রহমান জানান, গত বছরের ১৮ জানুয়ারি রাতের আলোচিত বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ হত্যাকাণ্ডের সঙ্গে তরা সম্পৃক্ততা ছিলেন। আর এ ঘটনায় তাকে আসামি করা হয়।

তিনি আশেকপুর এলাকার তমিজ উদ্দিনের ছেলে ও টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের এমপি আমানুর রহমান খান রানার সহযোগী। বুধবার গভীর রাতে আশেকপুর এলাকা থেকে সমীরকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সমীরকে হাজির করা হয়েছে। সমীরকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ডিবি পুলিশের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। পরে আদালত রিমান্ড শুনানির দিন রোববার ধার্য করে।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।