স্যামসাং নিয়ে এলো নিউ ইয়ার-নিউ ইনিংস অফার


প্রকাশিত: ০৬:২৭ পিএম, ১০ নভেম্বর ২০১৫

বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স প্রতিষ্ঠান স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ, আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে নতুন বছর পালন করতে তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি নতুন অফার। এই অফারের মাধ্যমে গ্রাহকরা পাচ্ছেন টিভিতে সর্বোচ্চ পাঁচ হাজার টাকা ও রেফ্রিজারেটরে সর্বোচ্চ তিন হাজার টাকা পর্যন্ত নগদ মূল্যছাড়।

‘নিউ ইয়ার নিউ ইনিংস’ ক্যাম্পেইনটি গ্রাহকদের দিচ্ছে ফুড শোকেস ও সাইড বাই সাইড রেফ্রিজারেটরে তিন হাজার টাকা, RT36-RT56 (৩২০-৫৩০ লি.) মডেলের রেফ্রিজারেটরে ‍দুই হাজার টাকা এবং RT25- RT33 (২২০-৩০০ লি.) মডেলের রেফ্রিজারেটরে এক হাজার ৫শ টাকা পর্যন্ত ছাড়।

এছাড়াও গ্রাহকরা ৩২ ইঞ্চি কার্ভড টিভিতে পাচ্ছেন পাঁচ হাজার টাকা (32J6300 মডেল, মূল্য ৭৫,৯০০ টাকা), ৪০ ইঞ্চি কার্ভড টিভিতে ৩ হাজার টাকা (40J6300 মডেল, মূল্য ৯৪,৯০০ টাকা ), ৩২ ইঞ্চি জয়প্লাস টিভিতে দুই হাজার টাকা (32J4100 মডেল, মূল্য ৪৪,৯০০ টাকা) এবং ৩২ ইঞ্চি এলইডি টিভিতে চার হাজার ৩শ ৭৫ টাকা (31FH4003) মডেল, মূল্য ৩৯,২৭৫ টাকা) পর্যন্ত ছাড়।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের এই অফারটি ২০১৫ সালের নভেম্বর ও ডিসেম্বর মাসজুড়ে চলবে। গ্রাহকরা এই সময়ের মধ্যে অফারটি উপভোগ করতে পারবেন এবং স্যামসাংয়ের নতুন সব পণ্যের সঙ্গে ২০১৬ সালকে স্বাগত জানাতে পারবেন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এ নতুন অফার সম্পর্কে বলেন, “আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য ‘নিউ ইয়ার নিউ ইনিংস’ অফারটি ঘোষণা করতে পেরে খুবই আনন্দিত। আসন্ন নতুন বছরকে বিবেচনায় রেখে, আমরা টিভি ও রেফ্রিজারেটরের সবচেয়ে নতুন মডেলগুলোতে নগদ মূল্যছাড় দিচ্ছি যাতে করে গ্রাহকরা স্যামসাংয়ের নতুন গৃহসামগ্রীর সঙ্গে নতুন বছরটিকে উদযাপন করতে পারেন।”

আগ্রহী ক্রেতাগণ বিস্তারিত জানার জন্য ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে ফোন করতে পারবেন। স্যামসাং টিভি ও রেফ্রিজারেটরের অনুমোদিত ড্রিস্টিবিউটর হচ্ছে ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, সিঙ্গার ও র‌্যাংগস। গ্রাহকদেরকে এসব অনুমোদিত ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে অরিজিনাল স্যামসাং পণ্য দেখে ক্রয় করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

আরএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।