মাথাভাঙ্গা নদী থেকে নারীর মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৩:৩২ পিএম, ১০ নভেম্বর ২০১৫

চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় গাং পাড়া সংলগ্ন মাথাভাঙ্গা নদী থেকে লাভলী (২৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। লাভলী চুয়াডাঙ্গা জেলা শহরস্থ মসজিদ পাড়ার মৃত আজিজুল হকের মেয়ে এবং গাংপাড়ার রেজাউল ইসলামের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে এলাকাবাসী মাথাভাঙ্গা নদীর তীরে নারীর বিবস্ত্র মরদেহ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রেরণ করে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, তার স্বামী রেজাউল ইসলামের সঙ্গে দৌলতদিয়াড় গাংপাড়ায় তিন সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যা নাকি আত্মহত্যা বলা যাচ্ছে না। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি জানা যাবে।  

সালাউদ্দিন কাজল/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।