ট্রেলারেই জমজমাট শাহরুখ-কাজলের দিলওয়ালে (ভিডিও)


প্রকাশিত: ০৬:৫৮ এএম, ১০ নভেম্বর ২০১৫

প্রায় পাঁচ বছর পর বলিউডের সর্বকালের সেরা জুটি শাহরুখ খান ও কাজল আবারো একসাথে ছবি করছেন। রোহিত শেঠির পরিচালনায় সেই ছবির নাম ‘দিলওয়ালে’। এর মুক্তির অপেক্ষায় সময় কিছুতেই যেন কাটতে চাইছে না শাহরুখ-কাজল জুটির ভক্তদের। তাইতো দিলওয়ালে ছবির যে কোনো সংবাদ নিয়েই হৈ চৈ পড়ে যায়।

সেই আনন্দের মাত্রা এবার বেড়ে গেলে ছবিটির ট্রেলার মুক্তি পাওয়ার পর। সবাই হুমড়ি খেয়ে পড়ছেন এটি দেখতে। সোমবার, ৯ নভেম্বর ইউটিউবে প্রকাশ হওয়া ট্রেলারটি মাত্র একদিনের মধ্যেই ১৪ লাখেরও বেশি দর্শক দেখে ফেলেছেন।

ট্রেলারে সেই তরুণ আর উচ্ছল শাহরুখ-কাজলের দেখাই যেন পাওয়া গেল। পাশাপাশি ‘দিল সবার মাঝেই থাকে, কিন্তু সবাই দিলওয়ালে হয় না’- বলিউড বাদশার মুখে এই মনজুড়ানো সংলাপ ছবিটির প্রতি আগ্রহ বাড়িয়েছে দর্শকদের।

চিরন্তন ভালোবাসার সঙ্গে থ্রিলার জুড়ে দিয়ে এটি পরিচালনা করেছেন রোহিত শেঠি। তার আগের ছবিগুলোর মতো এতেও গাড়ি উড়ে চুরমার হওয়ার বেশ কয়েকটি দৃশ্য রয়েছে।

ট্রেলারে বোঝা যাচ্ছে, কাজলের প্রেমিকের চরিত্রে অভিনয়ের পাশাপাশি গল্পে বরুণ ধাওয়ানের বড় ভাই শাহরুখ। ভাইয়ের প্রতি বরুণ পুরোপুরি অনুগত। শাহরুখের জন্য প্রেমিকা কৃতি স্যাননকেও হারাতেও পিছপা হন না তিনি।

গৌরি খানের রেড চিলির ব্যানারে নির্মিত এই ছবিটিতে শাহরুখ-কাজল, বরুণ-কৃতি ছাড়া আরো অভিনয় করেছেন বরুণ শর্মা, জনি লিভার, বিনোদ খান্না, বোমান ইরানি ও কবির বেদি।

এটি মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর। এর সংগীত পরিচালনা করেছেন প্রীতম চক্রবর্তী।

দেখুন ‘দিলওয়ালে’ ছবির ট্রেলার :



এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।