সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামছে টাইগাররা


প্রকাশিত: ০৬:২০ এএম, ০৯ নভেম্বর ২০১৫

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে বড় জয় দিয়ে প্রাণ-আপ সিরিজের দুর্দান্ত সূচনা করেছে টাইগাররা। তাই তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতেও জয়ের বিষয়ে আশাবাদী স্বাগতিকরা। আজকের খেলায় জয়ের মধ্যদিয়ে এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিজেদের করে নিতে চায় টাইগার বাহিনী।

এদিকে, সিরিজের দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়েকে হারাতে পারলেই চলতি বছরে সবগুলো সিরিজ শতভাগ জয়ের রেকর্ড গড়বে মাশরাফি বিন মুর্তজার দল। মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১ টায়।  

যদিও প্রথম ওয়ানডেতে অসাধারণ বোলিং নৈপুণ্য দেখানো সাকিব আল হাসান এই সিরিজে আর খেলছেন না। কন্যা সন্তানের বাবা হওয়ায় রোববার রাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। সাকিবের জায়গায় ডাক পেয়েছেন দলের আরেক তরুণ ওপেনিং ব্যাটসম্যান এনামুল হক বিজয়।
 
এর আগে সংবাদ সম্মেলনে জয়ের বিষয়ে তামিম বলেন, কালকের (আজকের) ম্যাচ জিততে চাই, এটা জিতলেই স্বাভাবিকভাবেই সিরিজ জিতে যাব। তবে তার আগে আমি চাই আমাদের প্রসেস ঠিক রাখতে। যে পরিকল্পনায় আমরা বল খেলি বা বল করি সেটা ঠিক রাখতে চাই।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ :
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, আরাফাত সানী, আল-আমিন হোসেন ও মুস্তাফিজুর রহমান।

এসকেডি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।