আইসিসির নতুন চেয়ারম্যান শশাঙ্ক মনোহর


প্রকাশিত: ০৫:৩৭ এএম, ০৯ নভেম্বর ২০১৫

একের পর এক বিতর্কিত কর্মকাণ্ড, প্রশ্নবিদ্ধ সিদ্ধান্ত, বোর্ড এবং আইসিসিতে নিজের অন্যায় আধিপত্য বিস্তার, দুর্নীতি ও অনিয়মের সঙ্গে সংশ্লিষ্টতার জন্য বিসিসিআইয়ের পর এবার আইসিসির চেয়ারম্যানের পদ হারালেন শ্রীনিবাসন। আর এন শ্রীনিবাসনকে সরিয়ে আইসিসি`র নতুন চেয়ারম্যান হচ্ছেন বিসিসিআইয়ের বর্তমান প্রেসিডেন্ট শশাঙ্ক মনোহর। সোমবার মুম্বাইয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

মুম্বাইয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন না শ্রীনিবাসন। এমনকি তাকে ডাকাও হয়নি। তামিলনাড়ুর ক্রিকেট সংস্থার প্রতিনিধি হয়ে আসার একটা সম্ভাবনা ছিল শ্রীনির। কিন্তু এস রামন সেই প্রতিনিধিত্ব করেন।

ডালমিয়ার মৃত্যুর পর শশাঙ্ক মনোহর দায়িত্ব নিয়ে প্রকাশ্যে ঘোষণা দেন, কয়েক মাসের ভেতর শ্রীনিকে সরাবেন তিনি। অবশেষে সেই ঘোষণাকে সত্য প্রমাণিত করলেন ভারতের বহুল প্রশংসিত এই ক্রীড়া সংগঠক।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।