জিম্বাবুয়ের বিপক্ষে জয় চান মাশরাফি


প্রকাশিত: ০৯:২৩ এএম, ০৬ নভেম্বর ২০১৫

আগের সিরিজগুলোর ধারাবাহিকতা বজায় রেখে আসন্ন প্রাণ আপ সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে জয় চায় টাইগার অধিনায়ক মাশরাফি। সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচকে সামনে রেখে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মাশরাফি।

প্রতিপক্ষকে সমীহ করলেও, টাইগারদের জয় নিয়ে আত্মবিশ্বাসী মাশরাফি। এসময় তিনি বলেন, মুস্তাফিজ বেশ ভাল ফর্মে আছে। তাছাড়া আলামিন, রাব্বি, নাসির, রিয়াদ এরকম ভাল ভাল বোলার আছে আমাদের। আমরা এখনও জানি না কম্বিনেশন কি, কিন্তু আমাদের অনেক অপশন আছে। প্রথম ম্যাচ একটা টুর্নামেন্ট অথবা সিরিজের জন্য খুব গুরুত্বপূর্ণ। তারপর কাজটা ধীরে ধীরে সহজ হয়ে যায়। এই মুহূর্তে আমি বলবো কালকের ম্যাচটাই আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন, জিম্বাবুয়ে অনেক ব্যাল্যান্স টিম। যেহেতু ওরা আফগানিস্তানের বিপক্ষে হেরেছে তাই তারা এখানে ভাল কিছু করতে চাইবে। সেইসাথে আমরাও আমাদের ধারাবাহিকতা ধরে রাখতে চাইব। আমি মনে এটা ভাল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ হবে। আর আমার কাছে জয়টাই আসল। কারণ খেলতে নেমে ভাল খেলে হেরে গেলেও হারাটাই লেখা হয়।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।