অাইনস্টাইনের ভূমিকায় নাসিরুদ্দিন


প্রকাশিত: ০৪:০৪ এএম, ০৬ নভেম্বর ২০১৪

এবার বিজ্ঞানী আইনস্টাইনের চরিত্রে অভিনয় করছেন বলিউডের প্রভাবশালী অভিনেতা নাসির উদ্দিন শাহ৷ তবে সেটা কোনো সিনেমার দৃশ্যে নয়, একটি মঞ্চ নাটকে আইনস্টাইন হয়ে দর্শকের সামনে হাজির হয়েছেন তিনি। মুম্বাইয়ে বুধবার থেকে শুরু হয়েছে পৃথ্বী থিয়েটার উৎসব।

উৎসবে বুধ ও বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় ও রাত ৯টায় নাসির উদ্দিন শাহ অভিনীত আইনস্টাইন নাটকটি মঞ্চস্থ হচ্ছে। এ প্রসঙ্গে নাসির উদ্দিন শাহ ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘এক ব্যক্তি একটি স্কেচ এঁকে আমাকে দেয়৷ সেখানে আইনস্টাইনের পোশাক-আশাকের সঙ্গে মুখটা বদলে আমার মুখ বসিয়ে দেওয়া হয়৷ নিজের মুখের সঙ্গে দারুণ মিল খুঁজে পেলাম৷’

তিনি আরও বলেন, ‘আমার চেহারা ইহুদিদের মতো৷ দাড়ি রাখলে আমাকে ইহুদিদের মতোই দেখায়৷ এবার দর্শকরা দেখুক আমি চেহারা এবং অভিনয়ে কতটা আইনস্টাইন হয়ে উঠতে পেরেছি৷’

প্রসঙ্গত, বলিউড অভিনেতা নাসির উদ্দিন শাহ দীর্ঘদিন ধরেই থিয়েটারের সঙ্গে যুক্ত। চলচ্চিত্রে দাপুটে অভিনয়ের পরও থিয়েটার ছেড়ে যাননি তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।