টাইগারদের নতুন জার্সি উন্মোচন


প্রকাশিত: ০৫:২১ এএম, ০৬ নভেম্বর ২০১৫

মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান রবি`র উদ্যোগে ক্রিকেট দলের জন্য নতুন জার্সি বেছে নিতে  ‘অদম্য জার্সি ডিজাইন কন্টেস্ট’ এর আয়োজন করেছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার সেই প্রতিযোগিতা থেকে মাশরাফি-সাকিব-তামিমদের জন্য বেছে নেয়া হয় সেরা জার্সিটি। জিম্বাবুয়ের সাথে বাংলাদেশ দল এই জার্সি পড়েই মাঠে নামবে।

গত ১৭ থেকে ৩১ আগস্ট প্রাথমিক ভাবে আট হাজার প্রতিযোগী জার্সির ডিজাইন জমা দেন। সেখান থেকেই সেরা ১১টি জার্সি নির্বাচন করা হয়। আর ভোটের মাধ্যমে সেরা নির্বাচিত হয় অনিকেত ভট্টচার্যের জার্সি। সেরা ডিজাইনারের পুরস্কার হিসেবে ৫ লাখ টাকার পান অনিকেত।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত গ্রান্ড ফিনালে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের শীর্ষ কর্মকর্তারা। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি ও আইসিসির প্রধান নির্বাহীও ছিলেন অনুষ্ঠানে। এছাড়া বাংলাদেশ ও জিম্বাবুয়ে ক্রিকেট দলও এই অনুষ্ঠানে উপস্থিত ছিল।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।