দুর্বৃত্তদের গুলিতে পুলিশের গাড়ি খাদে, আহত ৫


প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ০৩ নভেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের গুলিতে পুলিশের একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন কনস্টেবল মিঠুন চন্দ্রনাথ (২৭), আরিফুল ইসলাম (৩২)। তাদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা সকলেই ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে কর্মরত।

এদিকে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন যুবককে আটক করেছে পুলিশ। আটকৃতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। তারা হলেন সুমন (২০) ও শাহীন (২৮)।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. মফিজ উদ্দিন ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল আওয়াল সঙ্গীয় ফোর্স নিয়ে একটি প্রাইভেটকারকে ধাওয়া করে।

পুলিশের পিকআপভ্যানটি ঘাটুরাস্থ ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পৌঁছামাত্র প্রাইভেটকারে থাকা দুর্বৃত্তরা পিকআপভ্যানটিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিকআপ ভ্যানটি রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

এ ঘটনায় পিকআপভ্যানে থাকা পাঁচ পুলিশ সদস্য আহত হন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে তিনজনকে ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল ও দুইজনকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

আজিজুল আলম সঞ্চয়/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।