ঢাকা কমার্স কলেজের রক্তদান অনুষ্ঠানে তাসকিন


প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ০৩ নভেম্বর ২০১৫

ঢাকা কমার্স কলেজের রক্তদান সংগঠন ‘কণিকা’ কর্তৃক আয়োজিত জাতীয় রক্তদান দিবস অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জাতীয় দলের তারকা ক্রিকেটার তাসকিন আহমেদ। মঙ্গলবার দুপুরে কলেজের প্রফেসর কাজী ফারুকী অডিটোরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে পেসার তাসকিন ছাত্র-ছাত্রীদের রক্তদানে এবং আত্মমানবতার সেবায় কাজ করার জন্য উৎসাহিত করেন।

অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু সাইদ ছাত্র-ছাত্রীদের রক্তদানের মতো মানবসেবায় আত্মনিয়োগ করার জন্য পরামর্শ দেন। ক্রিকেটার তাসকিনকে ব্যস্ততার মাঝে অনুষ্ঠানে আসার জন্য ধন্যবাদ জানান তিনি। সহস্রাধিক শিক্ষার্থীর উপস্থিতির এ অনুষ্ঠানে উপাধ্যক্ষ প্রফেসর শফিকুল ইসলাম কণিকার মতো সংগঠনকে সকলের পৃষ্ঠপোষকতার কথা বলেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রফেসর মো. রোমজান আলী এবং সুইডেনের সাংস্কৃতিক সংগঠক লিয়েনা উইলসন। বক্তব্য রাখেন ড. কাজী ফয়েজ আহাম্মদ ও ড. এএম সওকত ওসমান। সভাপতিত্ব করেন কণিকার মডারেটর ফয়েজ আহমদ।

রক্তদানে বিশেষ অবদানের জন্য বিশেষ সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়। এসময় ক্রিকেটার তাসকিন আহমেদকে কণিকার লাইফ টাইম সদস্য করা হয়।

কণিকার সভাপতি অপু মাহমুদ ও মেহেদী হাসানকে বিশেষ অবদানের জন্য সম্মান জানানো হয়।

আরটি/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।