অভিযোগ অস্বীকার করলেন শ্বেতা


প্রকাশিত: ০৩:৫৮ এএম, ০৫ নভেম্বর ২০১৪

দুই মাস আগে একটি অবৈধ দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে আটক হন ভারতের জাতীয় পুরস্কার বিজয়ী শ্বেতা বসু। মাকড়ি ছবিতে অভিনয় করে সুনাম অর্জন করা এই তারকাকে এরপর দুই মাস কাটাতে হয় একটি পুনর্বাসন কেন্দ্রে। সেখান থেকে বের হয়েই মুম্বাই মিররকে দেওয়া সাক্ষাৎকারে নিজের বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করেছেন।

শ্বেতা জ‌‌‌ানান, অর্থাভাবে তিনি এ পথে এসেছেন, এমন কথা তিনি কোনও সাংবাদিককে বলেননি। তাছাড়া বালু নামের কোনও দালালকেও তিনি চেনেন না। আরও জানালেন, “আমি একটা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নিতে হায়েদারাবাদ গিয়েছিলাম। ওটা ছিল সান্তোশাম পুরস্কার।

পুরস্কারের আয়োজকরা আমার বিমানভাড়া থেকে শুরু করে থাকার ব্যবস্থাও করেছিল। আমার কপাল খারাপ যে আমি আমার এক বন্ধুর সঙ্গে দেখা করতে একটা দিন বেশি থাকতে গিয়েছিলাম। তারপরই এত কিছু ঘটে গেল। আমি কোনও মাদকের সঙ্গেও জড়িত নই। কিন্তু লোকে ভাবল, এখানে কিছু না কিছু ‘সেক্স‘ আছে, দুর্দশা আছে, আর একটা ‘নাম‘ আছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।