পূর্ব পরিকল্পিত কিলিং মিশন প্রতিরোধ সহজ নয়


প্রকাশিত: ০৭:৫৯ এএম, ০১ নভেম্বর ২০১৫

মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম বলেছেন, জাগৃতি প্রকাশনীর স্বত্বাধিকারী ফয়সাল আরেফিন দীপন ও  লালমাটিয়ায় শুদ্ধস্বরের কার্যালয়ের হামলা ছিল পূর্ব পরিকল্পিত কিলিং মিশন। এ ধরণের ঘটনা প্রতিরোধ করা সহজ নয়।

রোববার মহানগর গোয়েন্দা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, তারপরও আমরা চেষ্টা করছি যাদেরকে হত্যার হুমকি দেয়া হয়েছে তাদেরকে সর্বোচ্চ নিরাপত্তা দেয়ার।

লালমাটিয়ার ঘটনায় তিনি বলেন, ওই ঘটনায় চাপাতির পাশাপাশি গুলিও করা হয়েছে। আমাদের ধারণা তারা পেশাদার খুনি নয়।

রাজধানীর শাহবাগে আজিজ সুপার মার্কেটের জাগৃতি প্রকাশনার স্বত্ত্বাধিকারী ফয়সাল আরেফিন দীপনকে কুপিয়ে হত্যা ও লালমাটিয়ায় শুদ্ধস্বরের কার্যালয়ের হামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলেও জানান তিনি।

উল্লেখ্য, গতকাল শনিবার রাজধানীর শাহবাগে আজিজ সুপার মার্কেটের জাগৃতি প্রকাশনার স্বত্ত্বাধিকারী ফয়সাল আরেফিন দীপনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। অন্যদিকে একই সময়ে লালমাটিয়ায় শুদ্ধস্বরের কার্যালয়ের হামলায় চালায় দুর্বৃত্তরা। এ সময় তাদের হামলায় পাঁচজন আহত হন।

এআর/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।