মেসিকে নিয়ে কোনো ঝুঁকি নয়


প্রকাশিত: ০১:১৭ পিএম, ৩১ অক্টোবর ২০১৫

মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে আগামী ২১ নভেম্বর চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হতে যাচ্ছে বার্সেলোনা। ম্যাচের আগে ইনজুরিতে পড়া লিওনেল মেসিকে নিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে চান না বার্সা কোচ লুইস এনরিকে।

হাঁটুর লিগামেন্ট চিড়ে যাওয়ায় ছয় থেকে আট সপ্তাহ বিশ্রামে থাকতে হচ্ছে মেসিকে। তাই শতভাগ ফিট না হয়ে মাঠে ফিরতে চান না মেসি নিজেও। সে কারণেই বার্নাব্যুতে তার উপস্থিতি নিয়ে সংশয় দেখা দিয়েছে। একই কারণে আগামী ১৩ ও ১৭ নভেম্বর ব্রাজিল ও কলম্বিয়ার বিপক্ষেও খেলা হচ্ছে না মেসির।

এনরিকে বলেছেন, এল ক্ল্যাসিকোর পরে যেহেতু মৌসুমের আরো দুই তৃতীয়াংশ ম্যাচ বাকি থাকবে সে কারণেই মেসিকে নিয়ে কোনো ঝুঁকি নেয়া ঠিক হবে না। এতে করে তার ইনজুরি আরো গুরুতর হয়ে উঠতে পারে। এল ক্ল্যাসিকোর আগে শুধুমাত্র মেসির ইনজুরি নিয়েই পুরো দল চিন্তিত বলে এনরিকে স্বীকার করেছেন। তবে মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা ও সার্জি রবার্তো ইনজুরি কাটিয়ে মাঠে ফেরায় এনরিকে কিছুটা স্বস্তি পাচ্ছেন।

আরটি/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।