টাইগারদের বিপক্ষে জিম্বাবুয়ে দল ঘোষণা


প্রকাশিত: ০৩:৩৫ এএম, ৩১ অক্টোবর ২০১৫

তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আগামী ২ নভেম্বর বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে। আর এ সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। ১৬ সদস্যের এই দলে ফিরেছেন লেগ স্পিনার গ্রায়েম ক্রেমার ও উইকেটরক্ষক ব্যাটসম্যান রেগিস চাকাবভাও।

আগামী ৭ নভেম্বর ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হতে যাওয়া সীমিত ওভারের এই সিরিজে জিম্বাবুয়ে দলকে নেতৃত্ব দেবেন এলটন চিগুম্বুরা।

ওয়ানডে সিরিজ শুরুর আগে ০৫ নভেম্বর ফতু্ল্লায় একটি ওয়ার্ম-আপ ম্যাচ খেলবে জিম্বাবুয়ে দল। মিরপুরে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ০৭ নভেম্বর। ০৯ ও ১১ নভেম্বর দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই দিবা-রাত্রির।

টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ১৩ ও ১৫ নভেম্বর। পরদিনই (১৬ নভেম্বর) ঢাকা ছাড়বে অতিথি দলটি।

জিম্বাবুয়ে দল :
এল্টন চিগুম্বুরা (অধিনায়ক), সিকান্দার রাজা, রেগিস চাকাবভা, চামু চিভাবা, টেন্ডাই চিসোরো, গ্রায়েম ক্রেমার, ক্রেইগ আরভিন, লুক জংউই, নেভিল মাদজিভা, ওয়েলিংটন মাসাকাদজা, রিচমন্ড মুতুমবামি, তাউরাই মুজারাবানি, জন নিউম্বু, তিনাশে পানিয়াঙ্গারা, ম্যালকম ওয়ালার ও শেন উইলিয়ামস।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।