ডিসেম্বরে বিয়ে করছেন রোহিত শর্মা


প্রকাশিত: ০৪:৩৬ এএম, ৩০ অক্টোবর ২০১৫

একের পর এক বিয়ের পিঁড়িতে বসছেন ভারতীয় ক্রিকেটাররা। সুরেশ রায়নার পর বৃহস্পতিবার বিয়ে করলেন হরভাজন সিং। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই এই বছরের ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রোহিত শর্মা।

ঋতিকা সাজেদের সঙ্গে দীর্ঘদিনের প্রেম রোহিতের। তাকেই ঘরণী হিসেবে বেছে নিচ্ছেন রোহিত। ১৩ ডিসেম্বর বিয়ের দিন ঠিক হয়েছে। এর আগে এপ্রিল মাসেই ঋতিকার সঙ্গে বাগদান হয়েছে রোহিতের।

ডিসেম্বরে কোনও আন্তর্জাতিক ম্যাচ না থাকায় দিনটিকে বেছে নিয়েছেন রোহিত। এ প্রসঙ্গে তাদের পরিবারের তরফ থেকে একজন বলেছেন, দিন নিয়ে সমস্যা কেন হবে? সবাই খুশি ওই দিন বিয়ে ঠিক হওয়ায়। আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, ওই সময় কোনও ক্রিকেট খেলা নেই। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজও শেষ হয়ে যাবে ৭ ডিসেম্বর। ফলে রোহিতকে কোনও সমস্যাতেই পড়তে হবে না।

বান্দ্রার পাঁচতারা হোটেলে বিয়ের অনুষ্ঠান হবে। বিয়ে নিয়ে এখন পাত্র ও পাত্রীপক্ষের দারুণ তোড়জোড়। রোহিতের অবশ্য এদিকে তাকানোর সময় নেই। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজের দিকে তিনি তাকিয়ে আছেন।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।