শিশু রিয়াদ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন


প্রকাশিত: ১২:৩৬ পিএম, ২৯ অক্টোবর ২০১৫

রাজধানীর মতিঝিলে ঘরোয়া হোটেলের শিশু শ্রমিক রিয়াদ হত্যাকারীর বিচারের দাবিতে মানববন্ধন করেছে ঢাকা মহানগর হোটেল রেস্তরাঁ শ্রমিকলীগ। বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করে সংগঠনটি ।

সেই সময় একই দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ হোটেল রেস্টুডেন্ট সুইটমিট শ্রমিক ফেডারেশন।

মানবন্ধনে বক্তারা বলেন, রাজধানীর মতিঝিলে ঘরোয়া হোটেলের কর্মচারী রিয়াদ টাকা বহন করে মালিকের কাছে পৌঁছে দিতে গিয়েই তিনি খুন হন বলে প্রচার করা হলেও তা সত্য নয়। ঘরোয়া হোটেলের মালিক সোহেল নিজে রিয়াদকে হত্যা করে এই প্রচার চালান। এ ঘটনার পর থেকে সোহেল পলাতক রয়েছেন।

রিয়াদ দুর্বৃত্তের গুলিতে মারা যাননি। চুরির অভিযোগ দিয়ে হোটেল মালিক সোহেলের নেতৃত্বেই তাকে খুন করা হয় বলে অভিযোগ করেন বক্তারা। এসময় শিশু শ্রমিক রিয়াদ হত্যাকারীকে অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান তারা।

শিশু শ্রমিক রিয়াদ খুনের ঘটনায় হোটেল মালিক সোহেলকে গ্রেফতার করতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট সুইটমিট শ্রমিক ফেডারেশন। অন্যথায় আগামী মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করে কঠোর কর্মসূচী দেওয়া হবে বলে জানায় সংগঠনটি।

এএস/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।