দ্বিধাদ্বন্দ্বে আঁখি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:২৬ এএম, ২৬ জুন ২০১৪

অ্যালবাম প্রকাশ নিয়ে দোটানায় পড়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী অাঁখি আলমগীর। কখন মুক্তি দেবেন তার সঠিক সিদ্ধান্ত নিতে পারছেন না তিনি। অাঁখির ১৮তম একক অ্যালবাম \\`বোকা মন\\`র গানগুলোর রেকর্ডিংয়ের কাজ অনেক আগেই শেষ হয়েছে। কিন্তু বিভিন্ন কারণে বারবার এর প্রকাশের তারিখ পিছিয়েছেন।

এ প্রসঙ্গে অাঁখি জানান, অডিও বাজারের মুমূর্ষু অবস্থা ও রাজনৈতিক টানাপড়েনের কারণে এতদিন তিনি অ্যালবামটি প্রকাশ করতে পারেননি। তবে আসন্ন রোজার ঈদে তার অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দেয়ার ইচ্ছা রয়েছে। যদি তা সম্ভব না হয়, তাহলে কোরবানির ঈদে \\`বোকা মন\\` অবশ্যই প্রকাশ করবেন তিনি। বর্তমানে এ নিয়ে তার কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে কথা চলছে।

অাঁখি আরো জানান, এতে মোট ১১টি গান থাকছে। এর সঙ্গীতায়োজন করছেন কলকাতার বিশ্বরূপ ঘোষ, শওকত আলী ইমন, জেকে, ক্লোজআপ তারকা কিশোর প্রমুখ। গানগুলো লিখেছেন খোশনূর (মা), শওকত আলী ইমন, জীবন, শহিদ প্রমুখ।

এছাড়া এর কয়েকটি গান নিয়ে মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। ইতোমধ্যে দুটি গানের মিউজিক ভিডিও প্রকাশও করেছেন তিনি। \\`বোকা মন\\` ও \\`জোর কা ঝাটকা\\` শিরোনামে এ গান দুটি বর্তমানে ইউটিউবে পাওয়া যাচ্ছে।

অাঁখি জানান, \\`বোকা মন\\`র সব গানেরই মিউজিক ভিডিও তৈরি করবেন তিনি। বর্তমানে অাঁখি স্টেজ শো ও প্লেব্যাক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। কিছুদিন আগে তিনি দুটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন। শিগগিরই আরো কয়েকটি ছবিতে তার প্লেব্যাক করার কথা রয়েছে।

এদিকে বর্তমানে বিশ্বকাপ ফুটবলের জোয়ার চলছে। এর সঙ্গে শামিল হয়েছেন অাঁখিও। তিনি ব্রাজিলের অন্ধ ভক্ত। তাই তিনি চান এবারের বিশ্বকাপটা ব্রাজিলই জিতুক।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।