ব্রাজিলের বিপক্ষে অনিশ্চিত মেসি


প্রকাশিত: ০৩:১৭ এএম, ২৭ অক্টোবর ২০১৫

রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বে এখনও জয়ের মুখ দেখেনি আর্জেন্টিনা। এবার ব্রাজিলের বিপক্ষে মাঠে নামার আগে আরেকটি দুঃসংবাদ শুনলো আর্জেন্টিনা শিবির। গুরুত্বপূর্ণ এ ম্যাচে মাঠে নামা অনিশ্চিত দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির।

ইতিমধ্যেই ব্রাজিল ঘোষণা করে দিয়েছে প্রাক-বিশ্বকাপে আর্জেন্টিনার বিরুদ্ধে খেলবেন নেইমার। সকলেই অপেক্ষা করছে মেসি আর্জেন্টিনার হয়ে খেলুন। চোট সারিয়ে মেসি যদি খেলেন তাহলে ওই ম্যাচ অন্য মাত্র পেয়ে যাবে। কিন্তু মেসি খেলতে পারবেন কি না তা নিশ্চিত নয় এখনও।
 
চোট প্রসঙ্গে বলেন, আমি মাঠে নামার কোনও নিদিষ্ট দিন স্থির করিনি। তবে দিন দিন আমি ভালো হচ্ছি। আমি সব সময় বলে আসছি মাঠে ফেরার নিদিষ্ট কোনওদিন স্থির করিনি। এটা আমার ওপর নির্ভরও করছে না। আমি খেলতে চাই কালকেই। তবে সেটা ডাক্তারের ওপর নির্ভর করছে।

উল্লেখ্য, দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাই পর্বে নিজেদের তৃতীয় ম্যাচে ব্রাজিল আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে আগামী ১৩ নভেম্বর।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।