পুলিশ হত্যামামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার


প্রকাশিত: ০১:৪২ পিএম, ০২ নভেম্বর ২০১৪

সদর উপজেলার উড়াকান্দার ফোর মার্ডার ও পাবনার বেড়া থানার তিন পুলিশ সদস্য হত্যামামলার প্রধান আসামি ইয়ার আলী প্রামাণিক ওরফে খোরশেদকে (৪৫) কাটা রাইফেল ও ১৪ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।


রবিবার দুপুর ১২টার দিকে সদরের মাইটকুড়া গ্রামের আলম মিস্ত্রির বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার ইয়ার গোয়ালন্দ থানার দেবগ্রাম ইউনিয়নের মৃত সিদ্দিক প্রামাণিকের ছেলে। গ্রেফতার ইয়ার আলী ওরফে খোরশেদ চরমপন্থী সর্বহারা এনবিআরএম দলের সামরিক কমান্ডার।


রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই নিজামউদ্দিন ও গোয়ালন্দ থানার এএসআই হিরণ কুমার বিশ্বাসের নেতৃত্বে যৌথ অভিযানে সদরের উড়াকান্দার ফোর মার্ডার ও পাবনার বেড়া থানার তিন পুলিশ সদস্য হত্যামামলার আসামি ইয়ার আলী প্রামাণিক ওরফে খোরশেদকে একটি কাটা রাইফেল, ১৩ রাউন্ড গুলি ও এক রাউন্ড গুলির খোসাসহ গ্রেফতার করা হয়েছে। অভিযানের সময় ইয়ার আলী পুলিশকে লক্ষ্য করে একটি গুলি ছোড়ে। পুলিশও পাল্টা জবাবে এক রাউন্ড শটগানের গুলি ছোড়ে। তার বিরুদ্ধে একাধিক হত্যাসহ বিভিন্ন মামলা রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।