ময়মনসিংহে ট্রাক-ট্রেন সংঘর্ষ, নিহত ১


প্রকাশিত: ১০:৪৯ এএম, ০২ নভেম্বর ২০১৪

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় একটি ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার সকালে উপজেলার ভবানীপুর এলাকায় রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় একজন নিহতসহ ৫ জন আহত হয়েছেন। এ দুর্ঘটনার পর থেকে ময়মনসিংহ-চট্টগ্রাম, ময়মনসিংহ-মোহনগঞ্জ ও ময়মনসিংহ-জারিয়া রুটে প্রায় তিন ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে।
 
ময়মনসিংহ রেলওয়ের ট্রাফিক পরিদর্শক (বাণিজ্যিক ট্রাফিক) সাজ্জাদ হোসেন জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী চট্টগাম মেইল ট্রেনটি সকাল সোয়া ৮টার দিকে ভবানীপুর এলাকায় রেলক্রসিংয়ে আসলে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। এ সময় ট্রেনটি ট্রাকটিকে টেনেহিঁচড়ে প্রায় ২০০ মিটার দূরে নিয়ে যায়।
 
তিনি আরও জানান, দুর্ঘটনায় চট্টগ্রাম মেইল ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে গেলে ময়মনসিংহ-চট্টগ্রাম, ময়মনসিংহ-মোহনগঞ্জ এবং ময়মনসিংহ-জারিয়া রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় ৩ ঘণ্টা পর ইঞ্জিনটি সচল করা সম্ভব হলে এই তিন রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।