১২ ম্যাচে রোনালদোর ২০ গোল


প্রকাশিত: ০৯:৪৬ এএম, ০২ নভেম্বর ২০১৪

ক্রিস্টিয়ানো রোনালদো, বিশ্বসেরা এক ফুটবলারের নাম। চলতি মৌসুমে যিনি দুর্দান্ত ফর্মে রয়েছেন। এ পর্যন্ত তিনি যে কয়টি ম্যাচে মাঠে নেমেছেন, তার প্রতিটিতেই গোলের দেখা পেয়েছেন। সব মিলিয়ে ১২ ম্যাচে মাঠে নেমে ইতিমধ্যে তিনি ঈর্ষণীয় ২০ গোল করেছেন। তার মধ্যে ১৭টি গোল করেছেন স্প্যানিশ লা লিগায়। আর ৩ গোল করেছেন উয়েফা চ্যাম্পিয়নস লিগে। অবাক করা হলেও সত্য, টানা ১২ ম্যাচ ধরে গোল করে যাচ্ছেন তিনি।

লা লিগার ১০ ম্যাচে মাঠে নেমে ১৭ গোল করেছেন রোনালদো। আর এই গোল নিয়ে লা লিগার সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় সবার শীর্ষে রয়েছেন। ৯ গোল নিয়ে নেইমার রয়েছেন দ্বিতীয় স্থানে। ৭ গোল নিয়ে লিওনেল মেসি অবস্থান করছেন তৃতীয়তে।

এদিকে উয়েফা চ্যাম্পিয়নস লিগের তিন ম্যাচে মাঠে নেমে ৩ গোল করেছেন তিনি। চ্যাম্পিয়নস লিগের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় ৩ গোল নিয়ে রোনালদো অবস্থান করছেন তৃতীয় স্থানে। ৪ গোল নিয়ে করিম বেনজেমা রয়েছেন দ্বিতীয় স্থানে। আর ৬ গোল নিয়ে শাখতার দনেৎস্কোর খেলোয়াড় লুইস আদ্রিয়ানো রয়েছেন সবার শীর্ষে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।