জামালপুরে জেএমবি সন্দেহে যুবক গ্রেফতার


প্রকাশিত: ০৯:০২ এএম, ১৯ অক্টোবর ২০১৫

জামালপুরের মেলান্দহ উপজেলা থেকে জেএমবি সন্দেহে সুলতান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত ৩ টায় উপজেলার টুপকার চর পাইলিং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মেলান্দহ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিমুল ইসলাম জাগো নিউজকে জানান, মেলান্দহের টুপকার চর পাইলিং এলাকায় সঙ্গীদের নিয়ে জঙ্গিরা নাশকতার পরিকল্পনা করছে এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় সুলতান নামে এক জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়। সুলতানের বাড়ি মেলান্দহ উপজেলার চারালদার গ্রামে। তার বাবার নাম তৈয়ব আলী।

ওসি আরো জানান, সুলতান এর আগে একই অভিযোগে গ্রেফতার হয়ে ৭ বছর কারাভোগের পর ১৭ অক্টোবর রোববার কাশিমপুর কারাগার থেকে মুক্তি পায়। মুক্তি পাওয়ার পর বাড়িতে ফিরে এসে আবারো জেএমবি কর্মকাণ্ড পরিচালনা শুরু করে। গ্রেফতারকৃত সুলতানকে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে এবং ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানান তিনি।

শুভ্র মেহেদী/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।