ড্র দিয়ে লিভারপুল অধ্যায় শুরু ক্লপের


প্রকাশিত: ০৪:২৭ এএম, ১৮ অক্টোবর ২০১৫

ইংলিশ প্রিমিয়ার লিগের শুরুটা খুব বেশি ভালো হল না ইয়ুর্গেন ক্লপের। নিজের প্রথম ম্যাচেই টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে গোল শূন্য ড্র করেছে তার দল লিভারপুল।  

টানা দুই ম্যাচে হোঁচটের ধাক্কা সামলে শনিবার ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে প্রতিপক্ষের মাঠে নামে লিভারপুল। প্রথম মিনিট থেকেই আক্রমণাত্মক খেলা দলটি দশম মিনিটে এগিয়ে যাওয়ার সহজ সুযোগ পেয়েছিল। কিন্তু বেলজিয়ামের স্ট্রাইকার দিভোক ওরিজির হেড ক্রসবারে লাগে।

৩২তম মিনিটে এগিয়ে যেতে পারতো টটেনহ্যাম। কিন্তু ডি বক্সের বাইরে থেকে ডেনিশ মিডফিল্ডার ক্রিস্তিয়ান এরিকেসেনের শট রুখে দেন গোলরক্ষক। খানিক বাদেই তাদের আরেকটি প্রচেষ্টা লিভারপুলের জমাট রক্ষণে বাধা পায়।

দ্বিতীয়ার্ধে স্বাগতিকদের বেশ কয়েকটি আক্রমণ নসাৎ করে দেয় লিভারপুল গোলরক্ষক মিগনলেট। ৭১তম মিনিটে লিভারপুলের দৃঢ় রক্ষণে টটেনহ্যামের আরেকটি প্রচেষ্টা ব্যর্থ হয়ে যায়। পাঁচ মিনিট বাদে লক্ষ্যভ্রষ্ট শট নিয়ে আরেকটি ভালো আক্রমণ ব্যর্থ করে দেন ওয়াকার।

শেষ ১০ মিনিটে উভয় দল একটা করে সুযোগ পেলেও কেউই জালে বল পাঠাতে পারেনি।  এই ড্রয়ের পর লিভারপুলের পয়েন্ট ৯ ম্যাচে ১৩। সমান ম্যাচে টটেনহ্যামের পয়েন্ট ১৪।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।