আবারো পোলিসের বিজ্ঞাপনে নেইমার


প্রকাশিত: ০৯:২১ এএম, ০১ নভেম্বর ২০১৪

তারকা ফুটবলারদের আয়ের উৎসের অভাব নেই। তাদের মূল আয়ের একটা বড় অংশ আসে বিভিন্ন ব্র্যান্ডের পণ্যের বিজ্ঞাপন থেকে। বিজ্ঞাপন থেকে আয়ের দিক দিয়ে মেসি ও রোনালদোর কাছাকাছি অবস্থান করছেন নেইমার। গেল বছর তিনি ইতালিয়ান ব্র্যান্ড পোলিসের সঙ্গে চুক্তিবদ্ধ হন। কাজ করেন বিজ্ঞাপন চিত্র ও ফটোশ্যুটে।

এবার দ্বিতীয়বারের মতো পোলিসের সঙ্গে প্রচারণায় নামলেন তিনি। কাজ করেছেন নতুন বিজ্ঞাপন চিত্রে। তার সহ-অভিনেতা হিসেবে রয়েছে মেক্সিকান আবেদনময়ী মডেল ড্যানিয়েলা ডি জেসাস কোসিও। বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় মডেলদের মধ্যে জেসাস অন্যতম।  ভিডিওতে দেখা যায় ২০১৫ সালের জন্য বাজারে আনা পোলিসের নতুন সানগ্লাস পড়ে নানাভাবে পোজ দিচ্ছেন নেইমার ও ড্যানিয়েলা।

নতুন এই প্রচারণার বিষয়ে নেইমার বলেন, ‘পোলিসের সঙ্গে আবার কাজ করতে পারাটা আমার জন্য নিঃসন্দেহে আনন্দের। আমি সত্যিই বিজ্ঞাপনচিত্রের স্ট্যাইলগুলো পছন্দ করি। ফটোশ্যুটও আমার বেশ পছন্দ। আমার পোশাক ও বাইকটির সঙ্গে পোলিসের নতুন সানগ্লাসটি দারুণ মানিয়েছে।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।