বিপিএলে নিলাম হচ্ছে সাকিবের!


প্রকাশিত: ০৭:৫৫ এএম, ১৭ অক্টোবর ২০১৫

নভেম্বরের তৃতীয় সপ্তাহে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসর। ঘরোয়া এই টি২০ টুর্নামেন্টে ক্রিকেটারদের নিলাম হবে প্লেয়ার্স বাই চয়েজ পদ্ধতিতে। লটারির মাধ্যমে অনুষ্ঠেয় এই নিলামে তোলা হবে না দেশীয় ছয় আইকন ক্রিকেটারকে। তবে ফ্র্যাঞ্চাইজিদের আগ্রহের পরিপ্রেক্ষিতে  সাকিব আল হাসানকে নিলামেও ওঠাতে পারে বিপিএলের আয়োজকরা!

কুমিল্লা বাদে বাকি পাঁচ ফ্র্যাঞ্চাইজি (ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, রংপুর ও সিলেট) সাকিব আল হাসানকে দলে ভেড়াতে চাইছে। শেষ পর্যন্ত নিলাম না হলে বিসিবি সভাপতির হস্তক্ষেপে সাকিব আল হাসান দল পাবেন।

এর আগে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব ড. ইসমাইল হায়দার মল্লিক জানিয়েছিলেন, সাকিব আল হাসান খেলবেন ঢাকা ডাইনামাইটসে। এ ছাড়া তামিম ইকবাল চট্টগ্রাম কিংস, নাসির হোসেন রংপুর রাইডার্স, মাশরাফি বিন মুর্তজা কুমিল্লা ভিক্টোরিয়ান্স, মাহমুদউল্লাহ রিয়াদ বরিশাল বুলস ও মুশফিকুর রহিম সিলেট বার্নাসের হয়ে খেলবেন।
আগামী ২৬ অক্টোবর দেশি ১১৬ ও বিদেশি ১৯৬ ক্রিকেটারের নিলাম অনুষ্ঠিত হবে। ২০ নভেম্বর টুর্নামেন্টের পর্দা উঠবে। ম্যাচ শুরু হবে ২২ নভেম্বর থেকে। ১৫ ডিসেম্বর ফাইনাল অনুষ্ঠিত হবে। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের পাশাপাশি বন্দরনগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামেও হবে বিপিএলের ম্যাচ ।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।