ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স দ্রুত বাস্তবায়নের নির্দেশ


প্রকাশিত: ০২:৫৬ পিএম, ১৬ অক্টোবর ২০১৫

ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, গুচ্ছগ্রাম, গণগ্রন্থাগার ও একটি বাড়ি একটি খামার প্রকল্প নির্মাণে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) সহ সংশ্লিষ্টদের নির্দেশ দেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্যোন্নয়নে এদেশকে স্বচ্ছ, সুন্দর ও নির্মল পরিবেশে একটি আদর্শ উন্নত জাতি গঠনের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তিনি সরকারের উন্নয়নমূলক কাজগুলোতে সকলকে আন্তরিক থাকার আহ্বান জানান।

শুক্রবার সকালে ঈশ্বরদীস্থ ভূমিমন্ত্রীর বাসভবন প্রাঙ্গণে সমবেত মানুষের সঙ্গে মতবিনিময় সভায় ভূমিমন্ত্রী সংশ্লিষ্টদের এ নির্দেশ দেন।

মন্ত্রী বলেন, সরকার সারাদেশে স্বামী পরিত্যক্ত ভাতা, প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা সম্মানি ভাতা, বিধবা ভাতা, দরিদ্রদের মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি, ভিজিএফ, টিআরসহ নানা অনুদান প্রদান অব্যাহত রেখেছে।

মন্ত্রী ঈশ্বরদীর পাকশিতে সম্প্রতি পুলিশ অফিসার হত্যা ও খ্রিষ্ট্রান ধর্মযাজক লুক সরকারকে হত্যা প্রচেষ্টাকারীদের দ্রুত গ্রেফতার ও প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

পরে মন্ত্রী ঈশ্বরদী আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। তিনি সরকারের রূপকল্প বাস্তবায়নে স্থানীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

এর আগে মন্ত্রী সম্প্রতি প্রয়াত ঈশ্বরদীর পৌর এলাকার মুক্তিযোদ্ধা মরহুম রেজাউল হক লালা ও আওতাপাড়ার মুক্তিযোদ্ধা মরহুম আবদুর রহমান ওরফে লেন্টু বিশ্বাসের বাড়িতে গিয়ে তাদের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন। মন্ত্রী মরহুমদের বিদেহী আত্মার মাগফিরাত ও মৃত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আলাউদ্দিন আহমেদ/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।