সব শঙ্কা কাটিয়ে বাংলাদেশ সফরে আসছে দক্ষিণ আফ্রিকা


প্রকাশিত: ০৯:১৯ এএম, ১৬ অক্টোবর ২০১৫

নিরাপত্তাহীনতার অজুহাতে চলতি বছরের সেপ্টম্বর মাসে বাংলাদেশে আসেনি অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। এর কিছুদিন পর দক্ষিণ আফ্রিকার মহিলা দলও বাংলাদেশ সফর স্থগিত করেছিল। কিন্তু সব শঙ্কা কাটিয়ে বাংলাদেশ সফরে আসছে দক্ষিণ আফ্রিকা মহিলা দল। আগামী ২৮ অক্টোবর ৫টি টি-টোয়েন্টি এবং ৩টি ওয়ানডে খেলার জন্য প্রোটিয়া মহিলা ক্রিকেটাররা বাংলাদেশে আসছে বলে জানিয়েছেন বিসিবি পরিচালক এবং মহিলা বিভাগের চেয়ারম্যান আবদুল আউয়াল চৌধুরী।

বিসিবির এই পরিচালক বলেন, ‘আমাদের বিসিবি প্রেসিডেন্ট আইসিসি সভায় গিয়ে দক্ষিণ আফ্রিকার কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেছেন। তারই ভিত্তিতে ২৮ অক্টোবর আসছে ওরা এবং আগের মতোই পাঁচটি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলবে তারা।’

নভেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের জন্য প্রোটিয়া মহিলা দলের বিপক্ষে এই সিরিজটির আয়োজন করা হয়। গুঞ্জন শোনা যাচ্ছে এর আগেই বাংলাদেশ মহিলা দলের অধিনায়ক পরিবর্তিত হতে পারে।

আরটি/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।