প্রিন্স মুসার জন্মদিন মাতাবেন মিমো


প্রকাশিত: ১০:৪৯ এএম, ১৪ অক্টোবর ২০১৫

দেশের প্রথম সারির ধনকুবের মুসা বিন শমসের। আন্তর্জাতিক অস্ত্র ব্যবসায়ি হিসেবে তিনি এশিয়ার প্রিন্স বলে খ্যাত বিশ্বজুড়ে। আগামী ১৫ অক্টোবর, বৃহস্পতিবার তার জন্মদিন উপলক্ষে গুলশানে নিজ বাসভবনে আয়োজন করা হয়েছে জমকালো এক অনুষ্ঠান। সেখানে দাওয়াত পেয়েছেন নানা অঙ্গনের বিশিষ্ট ব্যক্তি ও তারকারা।

জানা গেছে, সেখানে নিমন্ত্রিত হয়েছে ‘সুপার হিরোইন’খ্যাত তারকা লামিয়া মিমো। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রিন্স মুসার বাসার অনুষ্ঠানে তিনি নাচে অংশ নিবেন।

এ নিয়ে দারুণ উত্তেজনা কাজ করছে মিমোর মধ্যে। তিনি জাগো নিউজকে বলেন, ‘সত্যি দারুণ এক অভিজ্ঞতা হবে। বিশ্বের আলোচিত মানুষ প্রিন্স মুসা। তার জন্মদিনে তার বাড়িতে পারফর্ম করার সুযোগ পেয়ে খুব ভাল লাগছে। আজ (বুধবার) সকালে প্রিন্স মুসা স্যারের সঙ্গে নাশতা করেছি। সারাদিন মহড়া নিয়ে ব্যস্ত সময় কাটছে।’

মিমো আরো জানালেন, ‘প্রিন্স মুসার জন্মদিনের কেক কাটার মুহূর্তটি আমি উপস্থাপনা করব। ডিজে পরী অনুষ্ঠানে ডিজে পরিবেশন করবে। র্যাম্প শো থাকবে। এরই মাঝে আমি নাচে অংশ নেব।

মুসা বিন শমসের মূলত জনশক্তি রফতানি ব্যবসার সঙ্গে জড়িত। ১৯৭০ ও ১৯৮০-এর দশকে আন্তর্জাতিকভাবে অস্ত্র সরবরাহকারী হিসেবেও ব্যাপক পরিচিতি পেয়েছিলেন।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।