ভারোত্তোলনে বাংলাদেশের রেশমার দুটি ব্রোঞ্জ জয়


প্রকাশিত: ০২:৫৮ পিএম, ১২ অক্টোবর ২০১৫

ইন্ডিয়ান ভারোত্তোলন ফেডারেশনের আয়োজনে ভারতের পুনেতে চলছে জুনিয়র ও ইয়ুথ কমনওয়েলথ ভারোত্তোলন চ্যাম্পিয়নশিপ ২০১৫। চ্যাম্পিয়নশিপে জুনিয়র ও ইয়ুথ মেয়েদের ৪৮কেজি ওজন শ্রেণীতে উভয় ক্যাটাগোরিতে দুটি ব্রোঞ্জ পদক পেয়েছে বাংলাদেশের জহুরা আক্তার রেশমা।
 
জুনিয়র বিভাগে মেয়েদের ৪৮কেজি ওজন শ্রেণীতে স্বর্ণ ও রৌপ্য পেয়েছে স্বাগতিক ভারত। আর ব্রোঞ্জ পদক পেয়েছে বাংলাদেশের জহুরা আক্তার রেশমা। আর ইয়ুথ বিভাগে মেয়েদের ৪৮কেজি ওজন শ্রেণীতে স্বর্ণ পেয়েছে শ্রীলংকা। রৌপ্য পেয়েছে ভারত। এবং ব্রোঞ্জ পদক পেয়েছে বাংলাদেশের রেশমা।
 
ভারত থেকে বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সাধারন সম্পাদক উইং কমান্ডার (অবঃ) মহিউদ্দিন আহমেদ জানান, রেশমা পদক পেয়ে বাংলাদেশের নাম উজ্জল করেছে। এজন্য আমরা সবাই খুব খুশি। আমাদের আরো খেলা বাকি আছে। আশা করছি ভালো কিছু হবে। সবাই আমাদের জন্য দোয়া করবে আমরা যেন ভারত থেকে আরো পদক অর্জন করে দেশে ফিরতে পারি।

উল্লেখ্য, ১১ অক্টোবর শুরু হওয়া প্রতিযোগিতা শেষ হবে আগামী ১৬ অক্টোবর।

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।