ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে জিম্বাবুয়ে


প্রকাশিত: ০২:৫৫ পিএম, ১২ অক্টোবর ২০১৫

নিরাপত্তা ঝুঁকির কারণে অস্ট্রেলিয়া দল বাংলাদেশ সফর স্থগিত করেছে। তাই আন্তর্জাতিক ম্যাচ থেকে বেশ লম্বা গ্যাপের ঘাটতি পুষিয়ে নিতে নভেম্বরে বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আর এ সফরে টেস্ট নয় বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

এমনটাই জানিয়েছেন বিসিবি`র পরিচালক জালাল ইউনুস। আর চলমান আইসিসি`র সভায় শিগগিরিই বাংলাদেশ সফরের ব্যাপারে ক্রিকেট অস্ট্রেলিয়ার সাথে আলোচনা হয়নি বলেও জানান তিনি।

সাংবাদিকদের বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, জিম্বাবুয়ে এখন নিজেদের দেশে সিরিজ খেলছে, ২৯ অক্টোবর পর্যন্ত ব্যস্ত তারা। আমাদের এখানে আবার ২০ নভেম্বর বিপিএল শুরু হওয়ার কথা। জিম্বাবুয়ে সিরিজের জন্য ফাঁকা আছে বলতে গেলে ১ নভেম্বর থেকে ১৭-১৮ নভেম্বর। এই সময়ের মধ্যে দুটি টেস্ট ও একটি প্র্যাকটি ম্যাচ করা কঠিন। আগামী মাসে তাই ওয়ানডে ও টি- টোয়েন্টি সিরিজ হতে পারে। আর টেস্ট সিরিজ হবে জানুয়ারিতে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।