বাচ্চু ও আশরাফকে গ্রেফতারে বিএনপি’র নিন্দা


প্রকাশিত: ১০:৩২ এএম, ১২ অক্টোবর ২০১৫

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-বনানী থানা শাখার সভাপতি রেজাউল করিম বাচ্চু এবং কাফরুল থানা বিএনপি’র সাবেক সভাপতি আশরাফুজ্জামানকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্তৃক গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি’র মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন।

সোমবার গণমাধ্যমে প্রেরতি এক বিবৃতিতে রিপন বলেন, “সারাদেশে বিরোধী দলীয় নেতা-কর্মীদেরকে গ্রেফতারের ধারাবাহিকতায় গতকাল কাফরুল থানা বিএনপি’র সাবেক সভাপতি আশরাফুজ্জামান এবং জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-বনানী থানা শাখার সভাপতি রেজাউল করিম বাচ্চুকে গ্রেফতার করা হয়েছে। আমরা তাদেরকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিএনপি’র মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন অবিলম্বে কাফরুল থানা বিএনপি’র সাবেক সভাপতি আশরাফুজ্জামান এবং জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-বনানী থানা শাখার সভাপতি রেজাউল করিম বাচ্চুসহ গ্রেফতারকৃত নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

এমএম/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।