বেগমগঞ্জে দেবরের হাতে ভাবী খুন


প্রকাশিত: ০৯:৪৩ এএম, ১২ অক্টোবর ২০১৫

নোয়াখালীর বেগমগঞ্জে শিউলি আক্তার (২৮) নামের এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে তার দেবর হাছান। এ ঘটনায় স্থানীয়রা হাছানকে (২২) আটক করে পুলিশে সোপর্দ করেছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে দরফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিউলি আক্তার লিলি ওই গ্রামের কলিম উদ্দিন ভূঁইয়া বাড়ির আব্বাস উদ্দিনের স্ত্রী। আটক মো. হাছান একই বাড়ির জালাল আহমদের ছেলে ও নিহত শিউলির দেবর।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে সিএনজিচালিত অটোরিকশা চালানোর জন্য বাড়ি থেকে বের হয়ে যায় আব্বাস। বেলা সাড়ে ১১টার দিকে আব্বাসের ঘর থেকে চিৎকারের শব্দ শুনে বাড়ির লোকজন এগিয়ে গিয়ে দেখে হাছান শিউলিকে জবাই করে হত্যা করেছে। পরে স্থানীয় লোকজন হাছানকে আটক করে পুলিশে খবর দেয়। তবে কি কারণে শিউলিকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেনি স্থানীয়রা।

বেগমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আটক হাছানকে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মিজানুর রহমান/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।