লোহাগড়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা : স্বামী পলাতক


প্রকাশিত: ০৯:৩১ এএম, ১২ অক্টোবর ২০১৫
প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়ায় মর্জিনা বেগম বিথি নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন। পুলিশ সকালে লোহাগড়া পৌর এলাকার গোপীনাথপুরের ভাড়া বাসা থেকে বিবস্ত্র ও রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও প্রতিবেশীরা জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী শাকিল গভীর রাতে তার স্ত্রী এক সন্তানের জননী মর্জিনা বেগম বিথিকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। সকালে প্রতিবেশীরা ঘরে তার বিবস্ত্র ও রক্তাক্ত মৃতদেহ দেখে পুলিশকে খবর দেন।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বিপ্লব কুমার সাহা জাগো নিউজকে জানান, তার শরীরে একাধিক জখমের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে রক্তাক্ত ছুরি ও চাকু উদ্ধার করা হয়েছে। নিহত মর্জিনার বাড়ি শেরপুর এবং স্বামী শাকিলের বাড়ি বরিশালে। বেশ কয়েক বছর ধরে তারা দুজনে শহরের দুটি হোটেলে কর্মচারী হিসেবে কাজ করতেন।

হাফিজুল নিলু/এমজেড/এসএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।