ঈশ্বরদীতে ধর্মযাজক হত্যাচেষ্টা মামলায় অগ্রগতি নেই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৩৬ এএম, ১২ অক্টোবর ২০১৫

ঈশ্বরদীর খ্রিস্টান মিশনের যাজক লুক সরকারকে হত্যাচেষ্টায় ব্যবহৃত মোটরসাইকেলটির সূত্র ধরে পুলিশ তদন্ত কাজ এগিয়ে নেয়ার আশা করলেও তা ব্যর্থ হয়েছে। কারণ এই মোটরসাইকেলে ব্যবহৃত নম্বর প্লেটটি ভুয়া। চেসিস নম্বর পরীক্ষার জন্য ঢাকায় বাংলাদেশ সড়ক পরিবহন (বিআরটিএ) পাঠানো হয়েছিল।

ঈশ্বরদীতে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা বিষয়ক এক সভায় পাবনার পুলিশ সুপার আলমগীর কবির জানিয়েছেন, মোটরসাইকেলের চেসিস নম্বরটিও সঠিক নয়। এই অবস্থায় ভিন্ন পদ্ধতিতে আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে এক সপ্তাহ অতিবাহিত হলেও লুক সরকার কর্মস্থলে যোগদান করতে পারেননি। তার ছেলে ফ্রান্সিস মিঠুন সরকার জানান, তার বাবা কিছুটা সুস্থ। তবে এখনো কাজে যোগদান করেননি।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর সকাল ৯টায় ঈশ্বরদী বিমানবন্দর সড়কের বাসায় ঢুকে তিন যুবক তাকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে। এই ঘটনা দেশজুড়ে আলোচিত হলেও পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি।

এই মামলার তদন্তকারি কর্মকর্তা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাস এ ব্যাপারে জাগো নিউজকে জানান, আসামি গ্রেফতারের ব্যাপারে সর্বােচ্চ চেষ্টা চলছে। যেকোনো সময় ভালো খবর দিতে পারবো।

আলাউদ্দিন আহমেদ/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।