খুলনায় রাকিব হত্যা মামলার সাক্ষ্য গ্রহণ শুরু


প্রকাশিত: ০৯:১৭ এএম, ১১ অক্টোবর ২০১৫
ফাইল ছবি

খুলনার বহুল আলোচিত শিশু রাকিব হত্যা মামলায় সাক্ষ্য গ্রহণ শুরু হয়েছে। নিহতের বাবা নুরুল আলম হাওলাদারে সাক্ষ্য গ্রহণের মধ্য দিয়ে রোববার মহানগর দায়রা জজ দিলরুবা সুলতানের আদালতে শুরু হওয়া স্বাক্ষ্য গ্রহণ টানা পাঁচদিন চলবে। গত ৫ অক্টোবর আসামিদের বিরুদ্ধে দেয়া অভিযোগপত্র গ্রহণ করে আদালত এ দিন নির্ধারণ করেন।

মহানগর দায়রা জজ দিলরুবা সুলতানা বলেন, মামলাটি স্পর্শকাতর। তাই দ্রুত শেষ করার জন্যই টানা পাঁচদিন সাক্ষ্য গ্রহণ করা হবে। মামলার প্রথম দিকে আসামি পক্ষের কোনো কৌঁসুলি না থাকলেও বর্তমানে অ্যাডভোকেট তৌহিদুর রহমান তুষার তিন আসামির পক্ষ হয়ে সাক্ষীদের জেরা করবেন বলে জানা গেছে। অন্যদিকে বাদীপক্ষে অ্যাডভোকেট মোমিনুল ইসলাম এবং সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট সুলতানা রহমান শিল্পী আসামিপক্ষের কৌঁসুলির জবাব খণ্ডন করবেন।

উল্লেখ্য, গত ৩ আগস্ট খুলনার টুটপাড়ায় মো.শরিফ মোটরসে শিশু রাকিবকে ধরে এনে তার মলদ্বারে কমপ্রেসারের হাওয়া দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়।

এই ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে মো. শরিফ ও তার সহযোগী মিন্টু খানকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ পরে শরিফের মা বিউটি বেগমকে আটক করে। ঘটনার পরের দিন নিহত রাকিবের বাবা মো. নুরুল আলম বাদী হয়ে এই তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ রিমান্ডেই তিন আসামি নিজেদের অপরাধ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

আলমগীর হান্নান/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।