কিরগিজদের বিপক্ষে বাংলাদেশ দল ঘোষণা


প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ০৮ অক্টোবর ২০১৫

কিরগিজস্তানের বিপক্ষে বিশ্বকাপ বাছাই ম্যাচকে সামনে রেখে ২৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দলে পরিবর্তন হয়েছে মোট সাতটি। নতুন মুখ হিসেবে জায়গা করে নিয়েছেন টিম বিজেএমসি`র ফরোয়ার্ড নাবিব নেওয়াজ জীবন।

দীর্ঘ দিন পর জাতীয় দলে জায়গা পেয়েছেন শাখাওয়াত রনি ও ওয়ালি ফয়সাল। এছাড়া ইনজুরি সেরে দলে ফিরেছেন গোলরক্ষক মাজহারুল ইসলাম হিমেল ও ডিফেন্ডার রেজাউল করিম।

আর ইনজুরির কারণেই এবার বাংলাদেশ পাচ্ছে না অভিজ্ঞ স্ট্রাইকার জাহিদ হোসেন এমিলিকে। তার সঙ্গে যুক্ত হয়েছেন উইঙ্গার জাহিদ হাসান এবং সোহেল রানা।

আগামী ১৩ অক্টোবর কিরগিজস্তানে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে স্বাগতিকদের বিপক্ষে অংশ নেবে বাংলাদেশ। এর আগে নিজেদের মাটিতে কিরগিজদের বিপক্ষে ৩-১ গোলে হেরেছিল মামুনুলরা।

বাংলাদেশ দল : মামুনুল ইসলাম (অধিনায়ক), রাসেল মাহমুদ লিটন, শহীদুল আলম সোহেল, মাজহারুল ইসলাম হিমেল, রেজাউল করিম রেজা, রায়হান হাসান, ওয়ালী ফয়সাল, ফয়সাল মাহমুদ, তপু বর্মণ, নাসিরুল ইসলাম নাসির, ইয়ামিন মুন্না, আতিকুর রহমান মিশু, জামাল ভুঁইয়া, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, জুয়েল রানা, মোনায়েম খান রাজু, তকলিস আহমেদ, আবদুল বাতেন মজুমদার কোমল, শাহেদুল আলম শাহেদ, আমিনুর রহমান সজীব, ইমন মাহমুদ, শাখাওয়াত হোসেন রনি ও নাবিব নেওয়াজ জীবন।

আরটি/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।