গরুর মাংস খাওয়ায় সংসদ সদস্যকে মারপিট


প্রকাশিত: ১০:৪৭ এএম, ০৮ অক্টোবর ২০১৫

গরুর মাংস দিয়ে ভুরিভোজের অায়োজন করায় জম্মু-কাশ্মীর বিধানসভায় এক সংসদ সদস্যকে বেধড়ক মারপিট করেছে বিজেপি বিধায়করা। বুধবার বিধানসভার নির্দলীয় বিধায়ক ইঞ্জিনিয়ার রশিদের বিরুদ্ধে এই অভিযোগ এনে তাকে মারপিট করা হয়।

বুধবার জম্মু-কাশ্মীর বিধানসভার নির্দলীয় বিধায়ক ইঞ্জিনিয়ার রশিদ ডিনার পার্টির মেনুতে গরুর মাংসের ব্যবস্থা করেন। তার সেই মেনুর কথা দ্রু ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার সকালে রশিদ বিধানসভায় ঢুকতেই তার ওপর চড়াও হয়ে ওঠে বিজেপি বিধায়করা। তার পর বেশ কিছুক্ষণ ধরে বিধানসভার অধিবেশনকক্ষের মধ্যেই রশীদকে পেটাতে থাকেন। পরে বিরোধী ন্যাশনাল কনফারেন্স দলের সদস্যরা রশীদকে ছাড়িয়ে আনেন। এ ঘটনার প্রতিবাদে অধিবেশন বর্জন করেন বিধানসভার সদস্যরা। এ ঘটনার পর রশিদ স্পিকারের হস্তক্ষেপ ও জড়িত বিজেপি বিধায়কদের শাস্তির দাবি জানিয়েছেন।

এদিকে, বিজেপি বিধায়কদের উদ্দেশ্যে সাবেক মুখ্যমন্ত্রী ও বিরোধী দল ন্যাশনাল কনফারেন্সের নেতা ওমর আবদুল্লাহ বলেন, আমরা বিধানসভায় বিভিন্ন দাবিদাওয়া ও প্রয়োজনের কথা বলতে আসি। সে সব নিয়ে আলাপ-আলোচনা করতে আসি। কাউকে পেটাতে নয়। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে শাস্তি দাবি করেন তিনি।

এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।