ইউরো বাছাইপর্বে অনিশ্চিত রুনি


প্রকাশিত: ০৮:৫৯ এএম, ০৮ অক্টোবর ২০১৫

ঘরের মাঠে এস্তোনিয়ার বিপক্ষে ইউরো ২০১৬ বাছাইপর্বের ম্যাচে ইংলিশ অধিনায়ক ওয়েইন রুনির খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। গোঁড়ালির ইনজুরির কারণে সেন্ট জর্জেস পার্কে অনুষ্ঠিত অনুশীলনে টানা দু’দিন অনুপস্থিত ছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা স্ট্রাইকার।

রোববার প্রিমিয়ার লিগে আর্সেনালের বিপক্ষে ৩-০ গোলের পরাজয়ের ম্যাচে রুনি ইনজুরিতে পড়েন। সে কারণেই ওয়েম্বলিতে শুক্রবারের ম্যাচটি নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। তবে চলতি সপ্তাহে তিনি ইংল্যান্ডের সাথেই থাকবেন।

সোমবার লিথুনিয়ার বিপক্ষে শেষ বাছাইপর্বের ম্যাচে তিনি দলের সাথে যাবেন কিনা তা এখনো নিশ্চিত নয়। এস্তোনিয়ার বিপক্ষে আগামীকালের ম্যাচটিতে খেলতে পারলে রুনির সামনে সুযোগ থাকবে ববি চার্লটনের ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ড ভঙ্গের।

সুইজারল্যান্ডের বিপক্ষে গত মাসে ২-০ গোলের জয়ী ম্যাচটিতে পেনাল্টিতে গোল করে রুনি চার্লটনের ৪৯ গোলের রেকর্ড স্পর্শ করেছেন। শুক্রবারের ম্যাচে উপস্থিত হয়ে চার্লটনের হাত থেকে গোল্ডেন বুট নেবার কথা ছিল রুনির। ইতোমধ্যেই আগামী বছরের ফ্রান্সের টিকেট নিশ্চিত হয়ে গেছে ইংল্যান্ডের।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।