ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান


প্রকাশিত: ০৮:১২ এএম, ০৮ অক্টোবর ২০১৫

বাংলাদেশকে অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছে ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ)-এর চেয়ারম্যান শেখ শওকত হোসেন নিলু। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বাংলাদেশকে অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশবাসী রুখে দাড়াও’ শীর্ষক এক মানববন্ধনে তিনি এ আহ্বান জানান।

যতোই ষড়যন্ত্র করা হোক না কেন বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা যাবে না উল্লেখ করে শওকত হোসেন নিলু বলেন, দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে জাতীয় ঐক্যমত প্রতিষ্ঠার জন্য দুই প্রধান রাজনৈতিক জোট ও সকল রাজনৈতিক শক্তির প্রতি অনুরোধ জানাই।

মানববন্ধনে অন্যান্য বক্তারা বলেন, সম্প্রতি বাংলাদেশে দুই বিদেশি নাগরিক হত্যা নিয়ে সরকার ও বিরোধী পক্ষ যেভাবে পরস্পরের ওপর দোষারোপ করছেন তা অনাকাঙ্খিত। কারণ তাদের এ রকম বক্তব্য যুক্তিসঙ্গত নয়। আপনারা একে ওপরকে দোষারোপ করবেন আর মাঝখানে বিদেশিরা এর সুযোগ নিয়ে ফায়দা লুটবে।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- এনডিএফ’এর মহাসচিব আলমগীর মজুমদার, ভাসানী ফন্টের চেয়ারম্যান মমতাজ চৌধুরী, ন্যাশনাল পিপলস পার্টির মহাসচিব আব্দুল হাই মণ্ডল, এনডিপির মহাসচিব আলী নূর রহমান খান সাজু, ন্যাপ ভাসানীর ভাইস চেয়ারম্যান আব্দুল হাই সরকার প্রমুখ।

এএস/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।