ক্রিকেটার শাহাদাত তিন দিনের রিমান্ডে


প্রকাশিত: ০৫:৫৯ এএম, ০৮ অক্টোবর ২০১৫

শিশু ও নারী নির্যাতন মালায় ক্রিকেটার শাহাদাতের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ বৃহস্পতিবার সকালে শাহাদাতকে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করা হলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ইউসুফ হোসেন ক্রিকেটার শাহাদাতের তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

এর আগে শিশু ও নারী নির্যাতন মামলায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন সোমবার সকালে ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। তবে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

গত রোববার একই মামলায় শাহাদাতের স্ত্রী জেসমিন জাহান নিত্যকে গ্রেফতারের পর পুলিশ রিমান্ড আবেদনসহ আদালতে হাজির করেছিল। আদালত রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে নিত্যকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর গৃহকর্মী নির্যাতনের অভিযোগে মোজাম্মেল হক নামে স্থানীয় এক সাংবাদিক বাদী হয়ে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শাহাদাত ও তার স্ত্রীকে আসামি করে মামলাটি দায়ের করেন।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।