আগামী মাসে আসছে জিম্বাবুয়ে


প্রকাশিত: ০২:৪৬ পিএম, ০৭ অক্টোবর ২০১৫

নিরাপত্তা ঝুঁকির কারণে অস্ট্রেলিয়া দল বাংলাদেশ সফর স্থগিত করেছে। তাই হঠাৎ করেই আন্তর্জাতিক ম্যাচ থেকে বেশ লম্বা গ্যাপ পড়ে যাচ্ছিলো দেশের ক্রিকেটে। তাই এই ঘাটতি পুষিয়ে নিতে নভেম্বরে বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার বিসিবির জরুরি বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে নাজমুল হাসান বলেন, জিম্বাবুয়ের ক্রিকেট বোর্ডের সঙ্গে আমরা কথা বলেছি। তারা নভেম্বরে আসতে রাজি হয়েছে। এই সিরিজে শুধু টেস্ট খেলা হবে। তবে শিডিউল এখনও ঠিক হয়নি। আইসিসির সভায় তাদের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।’

আগামী বছরের শুরুতে বাংলাদেশ সফর করার কথা জিম্বাবুয়ের। তবে অস্ট্রেলিয়া এই মুহূর্তে বাংলাদেশে না আসায় আগেই চলে আসছে তারা। তবে নভেম্বরের শেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় সংস্করণ অনুষ্ঠিত হবে বলে শুধুমাত্র টেস্ট খেলেই দেশে ফিরবে তারা। এরপর ওয়ানডে এবং টি-টোয়ান্টি নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে।

আরটি/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।