যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি খেলবেন শচীন-লারারা


প্রকাশিত: ১১:৩৯ এএম, ০৬ অক্টোবর ২০১৫

সারা বিশ্বের প্রায় ২৪জন তারকা ক্রিকেটারদের নিয়ে জমজমাট টি-টোয়েন্টি ম্যাচের আয়োজনের প্রস্তুতি চলছে রাগবি আর বেসবলের দেশ যুক্তরাষ্ট্রে। মূলত যুক্তরাষ্ট্রে ক্রিকেটের জনপ্রিয়তা বাড়াতে এই টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে। আর এই টি-টোয়েন্টি ম্যাচ গুলোতে অংশ নেবেন শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা, শেন ওয়ার্নের মতো কিংবদন্তি ক্রিকেটাররা।

নিউইয়র্কের সিটি ফিল্ড স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ৭ নভেম্বর।  ২য় ম্যাচটি হবে ১১ নভেম্বর টেক্সাসের মিনাট মেইড পার্ক এবং শেষ ম্যাচটি হবে ১৪ নভেম্বর লস অ্যাঞ্জেলসের ডডজার স্টেডিয়ামে। এ উপলক্ষে যুক্তরাষ্ট্রের তিনটি বেসবল স্টেডিয়ামকে ক্রিকেট খেলার উপযোগী করে তোলা হচ্ছে।

শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা ছাড়াও এই ম্যাচগুলোতে পাকিস্তানের ওয়াসিম আকরাম, শ্রীলঙ্কার মাহেলা জয়াবর্ধন, দক্ষিণ আফ্রিকার জ্যাক ক্যালিসের মতো তারকা ক্রিকেটাররা অংশ নেবেন।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।