ভাণ্ডারিয়ায় ডাক্তার লাঞ্ছিত : নেতার বিরুদ্ধে জিডি


প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ০৫ অক্টোবর ২০১৫

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রাবেয়া সুলতানাকে লাঞ্ছিত করার অভিযোগে এক নেতার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। ওই নেতা জাতীয় পার্টির (জেপি) অঙ্গসংগঠন জাতীয় যুবসংহতির ভাণ্ডারিয়া উপজেলা শাখার আহ্বায়ক শহিদুজ্জামান রাজু মল্লিক।

ডা. রাবেয়া সুলতানা জানিয়েছেন, ৪ অক্টোবর সন্ধ্যা সাতটার দিকে আমি জরুরি বিভাগে কর্তব্যরত থাকাবস্থায় শহিদুজ্জামান রাজু মল্লিক তার স্ত্রীকে নিয়ে আমার কাছে প্রেসার মাপাতে আসলে আমি তাকে অন্য কক্ষে গিয়ে প্রেসার মাপাতে পরামর্শ দেই। তখন তিনি আমার প্রতি ক্ষিপ্ত হয়ে অশ্লীল ভাষায় গালাগালি করতে থাকেন। আমি তার মৌখিক আচরণে লাঞ্চিত হয়ে জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুকে বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে অবহিত করে ওই রাতেই থানায় গিয়ে শহিদুজ্জামান রাজু মল্লিকের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করি।

এ ব্যাপারে শহিদুজ্জামান রাজু মল্লিকের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বিভিন্ন অশ্লীল ভাষায় ডা. রাবেয়া সুলতানাকে গালাগালির বিষয়টি সত্য বলে স্বাস্থ কমপ্লেক্সের কর্মকর্তা (টি এইচ) ডা. শাহাদাৎ হোসেন হাজরা নিশ্চিত করেছেন।  
    
হাসান মামুন/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।