লিভারপুল ড্র করায় ম্যানেজার বরখাস্ত


প্রকাশিত: ০৩:০০ এএম, ০৫ অক্টোবর ২০১৫

রোববার রাতে ইংলিশ প্রিমিয়ার লীগের এক খেলায় এভারটনের সঙ্গে ১-১ গোলে ড্র করে লিভারপুল। এভারটনের সঙ্গে দলের এই  পর লিভারপুলের ম্যানেজার ব্রেন্ডন রজার্সকে বরখাস্ত করা হয়েছে।

এই ড্রয়ের ফলে লিভারপুল নেমে আসে পয়েন্ট তালিকার দশম অবস্থানে। এরপর তাৎক্ষণিক এক সিদ্ধান্তে সাড়ে তিনবছর ধরে দায়িত্ব পালন করে আসা রজার্সকে সরিয়ে দেয়া হয়।

আমেরিকান মালিকানাধীন এই ইংলিশ ক্লাবের পক্ষ থেকে বলা হচ্ছে, গত মৌসুমে দলের বাজে পারফর্মেন্সের পরও তাকে দ্বিতীয় সুযোগ দেয়া হয়েছিল।

ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, শিগগিরই দলের নতুন ম্যানেজার নিয়োগ দেয়া হচ্ছে। লিভারপুলের সম্ভাব্য নতুন ম্যানেজারের তালিকায় সাবেক বরুশিয়া ডর্টমুন্ড ম্যানেজার জারগেন ক্লপ এগিয়ে আছেন।

এছাড়া রিয়াল মাদ্রিদ ও চেলসির সাবেক কোচ কার্লো আনচেলোত্তি এবং আযাক্স ম্যানেজার ফ্রাঙ্ক ডি বোয়ের এর নামও শোনা যাচ্ছে সম্ভাব্যদের তালিকায়। বিবিসি।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।