মুস্তাফিজের বোলিং তোপে চালকের আসনে খুলনা


প্রকাশিত: ১২:১১ পিএম, ০৪ অক্টোবর ২০১৫

জাতীয় ক্রিকেট লিগে মোহাম্মদ মিঠুনের দুর্দান্ত সেঞ্চুরি এবং মুস্তাফিজুরের বোলিং তোপে ঢাকা মেট্রোর বিপক্ষে চালকের আসনে রয়েছে খুলনা বিভাগ। মিঠুনের সেঞ্চুরির উপর ভর করে ৪৫৫ রানে বড় সংগ্রহ পেয়েছে তারা। এরপর মুস্তাফিজুরের বোলিং তোপে পড়ে ৭৪ রানেই ৪ উইকেট হারিয়েছে ঢাকা মেট্রো।

জাতীয় লিগে এবার সবগুলো ম্যাচেই রানের ফোয়ারা ছুটেছে। কিন্তু ধারার বিপরীতে দ্বিতীয় দিন শেষে ৪ উইকেট ৭৪ রান করেছে ঢাকা মেট্রো। মুস্তাফিজুরের অসাধারণ বোলিংয়ে মাত্র ৩১ রানেই চার উইকেট হারিয়ে বসে ঢাকা মেট্রো। তবে এরপর মার্শাল আইয়ুব (২৭*) এবং আসিফ হোসেন (২৫*) দৃঢ়তার সঙ্গে ব্যাট করে সে চাপ কাটিয়ে ওঠার চেষ্টা করছেন।
 
এর আগে মোহাম্মদ মিঠুনের দুর্দান্ত সেঞ্চুরিতে ৪৫৫ রানের বড় সংগ্রহ পায় খুলনা বিভাগ। ২৭০ বলে ২৪টি চারের সাহায্যে সর্বোচ্চ ১৮৬ রান করেন মিঠুন। এছাড়া অনূর্ধ্ব ১৯ দলের অধিনায়ক মেহেদি হাসান মিরাজ ৯১ বলে ৬৭ রান করে তাকে যৌগ্য সঙ্গ দেন। শেষ দিকে আব্দুর রাজ্জাক দ্রুত গতিতে ৪৬ রান করেন।

ঢাকা মেট্রোর পক্ষে মোহাম্মদ শহীদ ৮৪ রানে ৪টি উইকেট পান। এছাড়া আবু হায়দার ও শরিফুল্লাহ ২টি করে উইকেট নেন।

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।