ফুয়াদের আয়োজনে শামীমা আলম চিনু


প্রকাশিত: ০৯:২৪ এএম, ০৪ অক্টোবর ২০১৫

নিয়মিতই গান করে যাচ্ছেন সংগীত শিল্পী শামীমা আলম চিনু। গেল রোজার ঈদে প্রকাশিত হয় এই শিল্পীর কন্ঠে গাওয়া ‘আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে’ রবীন্দ্র সংগীতের মিউজিক ভিডিও। গানটি শ্রোতা মহলে ব্যপক আলোড়ন তোলো।

দীর্ঘদিন ধরে পরিশুদ্ধতার পথে হেঁটে কণ্ঠে ধারণ করেছেন রবীন্দ্রনাথের গানকে। রবীন্দ্রসংগীত ছাড়াও তিনি স্বাচ্ছন্দ্যে গেয়ে চলছেন পুরনো দিনের গান, ফোক গান।

এরই ধারাবাহিকতায় এবার তিনি একসাথে ৬টি গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন। তবে এবারে তিনি বাউল সম্রাট শাহ আব্দুল করিমের গান নিয়ে আসছেন শ্রোতাদের কাছে।

তার ভক্তদের জন্য চমক হলো এই গানগুলোর সংগীত পরিচালনা করবেন জনপ্রিয় সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির।

এ প্রসঙ্গে শামীমা আলম চিনু বলেন,  ‘যেহেতু আমি গান শিখেছি সেহেতু আমি সব ধরনের গান গাইতে পারি এবং পছন্দ করি। আমার গাওয়া আধুনিক গান, রবীন্দ্র সংগীত এবং ফোক গান শ্রোতারা ভালোভাবে গ্রহণ করেছেন। আর ফুয়াদ আল মুক্তাদিরের সাথে আমি আগেও কাজ করেছি। ওর কাজ সম্পর্কে নতুন কিছু বলার নেই। আশা করছি নতুন আয়োজনটিও ভালো লাগবে সবার।`

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।