নাচের ঝংকারে জাপান মাতাবেন তুষ্টি ও তার দল


প্রকাশিত: ০৯:১৭ এএম, ০৪ অক্টোবর ২০১৫

ছোট পর্দার জনপ্রিয় মুখ শামীমা তুষ্টি অভিনয়ের পাশাপাশি নাচও করেন নিয়মিত। প্রায় সময়ই বিভিন্ন টিভি চ্যানেলে কখনো একা কখনো বা দল নিয়ে নাচতে দেখা যায় তাকে।

এবার তার মন মতানো নাচের মুদ্রায় মুগ্ধ হবেন জাপানে অবস্থিত বাঙালিরা। তুষ্টি জানালেন, বাংলাদেশি প্রবাসীদের সংগঠন জাপান বাংলাদেশ কালচারাল এসোসিয়েশনের আমন্ত্রণে নাচে অংশ নিতে জাপান যাচ্ছেন তিনি তার দল। তার দলে আরো রয়েছেন নমিরা, নুপুর, সিনথিঁয়া ও অরা। জাপানে এই অনুষ্ঠানটির আয়োজন করছে ঢাকার প্রতিষ্ঠান পিং পং কমিউনিকেশন।

সম্প্রতি জাপান যাবার কাগজপত্র সংক্রান্ত সব জটিলতাই শেষ হয়েছে। ভিসা প্রাপ্তির আনন্দের ছবিও তুষ্টি শেয়ার করেছেন নিজের ফেসবুকে।

শামীমা তুষ্টি জাগো নিউজকে জানালেন, ‘জিবিসিসি’র আমন্ত্রণে আমরা ৯ তারিখ রাতে জাপানের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবো। সেখানে ১১ তারিখে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করবো। দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করতে যে মানুষগুলো ঘর-প্রিয়জন রেখে বিদেশে থাকছেন তাদের বিনোদন দিতে পারবো ভেবে খুব ভালো লাগছে। আশা করছি দারুণ কিছু সময় কাটবে জাপানে।’

তিনি আরো জানালেন, এই অুনষ্ঠানে অংশ নিতে আরো যাচ্ছেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার, ক্লোজআপ ওয়ান তারকা আশিক, র‌্যাম্প তারকা টুম্পার নেতৃত্বে ইমি, আজরা, হীরাসহ আরো বেশ ক’জন জনপ্রিয় মডেল। সবমিলিয়ে প্রায় ৩০ জনের এই দলটি জাপানে অনুষ্ঠান শেষে দেশে ফিরবেন ১৩ অক্টোবর।

প্রসঙ্গত, তুষ্টি প্রথম মডেল হয়েছিলেন মুম্বাইয়ের নির্মাতা অমিতাভোর নির্দেশনায় ‘ইস্পাহানী মির্জাপুর চা’র বিজ্ঞাপনে। অন্যদিকে অভিনয়ে তুষ্টির শেকড়টা ছড়াতে শুরু করে সেই ছোটবেলায়। শুরুটা লোকনাট্য দলের পিপলস লিটল থিয়েটারের মাধ্যমে। শামীমা তুষ্টি ওই থিয়েটারে প্রথম অভিনয় করেন ‘সিন্ডারেলা’ নাটকে। সেই থেকে অভিনয়ে পথচলা শুরু। বর্তমানে বিভিন্ন টিভি চ্যানেলে তুষ্টি অভিনীত বেশ কিছু ধারাবাহিক প্রচার হচ্ছে। নতুন করে হাতে নিয়েছেন আরো কিছু ধারাবাহিক। জানালেন, এখন থেকে এক ঘণ্টার নাটকে বেশি সময় দিবেন এই অভিনেত্রী।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।